Wednesday , June 16 2021

এক্স হাজবে,ন্ডের কারেন্ট গার্ল,ফ্রে,ন্ডকে নিয়ে একি কাণ্ড ফারিয়ার

গত বছ,রের শেষ দিকে বি,য়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় বি,চ্ছেদ ঘটে অভি,নেত্রী শবনম ফা,রিয়ার। বর হারুন অর র,শীদ অপুকে গেল বছরের ২৭ নভেম্বর ডিভো,র্স দেন তিনি। দু’জনের সম্ম,তিতে,ই এই বিচ্ছে,দ হয়েছে বলে জানি,য়েছি,লেন এই অভি,নেত্রী।

বিয়ে, বি,চ্ছেদ আর ব্যক্তি,গত অনু,ভূতি,গু,লো বরা,বরই বেশ খুল্লাম খুল্লা শবনম ফা,রিয়া। এবার সাবেক স্বা,মীর বর্তমান প্রেমি,কার জন্ম,দিনে শুভে,চ্ছা জা,নিয়ে আবারও সা,মাজি,কমাধ্য,মে আ,লো,চনার খো,রাক যুগি,য়েছেন ছোট,পর্দার জ,নপ্রিয় এই অভি,নেত্রী।

তার সাবেক স্বা,মীর বর্তমান প্রে,মি,কার জন্মদিন আজ (২৪ এপ্রিল) একথা জানিয়ে ফারিয়া ফেস,বুকে লিখে,ছেন, ‘এক্স হাজ,বেন্ডে,র কারে,ন্ট গার্ল,ফ্রে,ন্ডের জ,ন্মদিন! আহা…জন্ম,দিনে কি আর দেবো তো,মায় উপ,হার- বাংলায় নাও ভালোবাসা, হি,ন্দীতে নাও পেয়ার!’

শব,নম ফারি,য়ার এমন শু,ভে,চ্ছাবা,র্তার কাণ্ডে বেশ হতচ,কিত তার বন্ধু ও অনু,রাগীরা। তার পোস্টে কমে,ন্ট করেছেন অভি,নেত্রী জাকিয়া বারি মম। মজা করে মন্তব্যে তিনি লেখেন, ‘তুই খুব দুষ্টু মেয়ে’। আ,রেক,জন লেখেন, ‘কি রিঅ্যা,ক্ট দিব গো বুঝ,তে পারছি না’।

উল্লেখ্য, ২০১৯ সা,লের ১ ফেব্রু,য়ারি জম,কালো আয়ো,জনের মধ্য দিয়ে বিয়ে,বন্ধনে আব,দ্ধ হন অভি,নেত্রী শবন,ম ফারিয়া ও বেস,রকারি চাক,রি,জীবী হা,রুন অর রশী,দ অপু। এর আগে ২০১৫ সালে ফে,সবু,কের মাধ্যমে তাদের পরি,চয় হয়। এরপর বন্ধুত্ব এবং প্রেম।