Wednesday , June 16 2021

মুক্তি পেল হিরো আলমের আরবি গান

আলম সাঈদ একজন বাংলাদেশী সঙ্গীত ভিডিও মডেল, অভিনেতা, গায়ক এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তি। আলোচনা-সমালোচনাকে উড়িয়ে দিয়ে একের পর এক নতুন গান নিয়ে আসছেন হিরো আলম। বাংলা, ইংরেজি, হিন্দি ও চাইনিজ ভাষার পর এবার আরবি ভাষায় গান গাইলেন তিনি।

গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) গানটির টিজার হিরো আলমের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছিল। অবশেষে মুক্তি পেল আশরাফুল আলম ওরফে হিরো আলমের আরবি গান।

অবশেষে মুক্তি পেল আশরাফুল আলম ওরফে হিরো আলমের আরবি গান। হিরো আলমের সঙ্গে গাইলেন রাব্বী খান। হিরো আলম মানে আলোচনা-সমালোচনা। এসবকে তোয়াক্কা না করেই তিনি এগিয়ে চলছেন নিজের মতো করে। আরবি গানে তাকে শেখের ভূমিকায় দেখা যাচ্ছে, ঠিক আছে। উষ্ণ মরুভূমিতে গেয়ে যাচ্ছেন সেটাও ঠিক আছে; কিন্তু এই লকডাউনে মধ্যপ্রাচ্যের মরুভূমিতে গেলেন কিভাবে?

হেসে ফেলে হিরো আলম বললেন, না ভাই, এইটা মরুভূমি না। এই যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে। মানুষ তেমন বুঝবে না। চরের মধ্যে দেখা গেল উট কিভাবে? হিরো আলমেরই জবাব, ভাই উট আর পাহাড় এগুলা এডিটিং করে লাগানো হইছে।

গানটি নিয়ে হিরো আলম বলেন, মাহে রমজান ও ঈদকে সামনে রেখেই গানটি করা। আশা করি গানটি সবার ভালো লাগবে। খুব শীঘ্রই গানটি আমার চ্যানেলে মুক্তি দেওয়া হবে।