Friday , April 16 2021

স্বল্প পোশাকে উ’ষ্ণ নাচ নেচে হার মানালো ক্যাটরিনা কাইফকেও (ভিডিও সহ)

আমাদের ভারতীয় নৃত্যে যেমন রয়েছে ভারতনাট্যম, রবীন্দ্রনৃত্য তেমনি ধীরে ধীরে অন্য দেশের বিভিন্ন ভঙ্গির নাচ জায়গা করে নিচ্ছে ভারতীয় নৃত্যে।

এই বেলি ডান্স পাশ্চাত্যের হলেও বর্তমানে ভারতেও জনপ্রিয়তা লাভ করেছে। আর এই কারনেই অনেক সেলিব্রেটি ও সাধারন যুবতীরাও এই নাচের দিকে ঝুঁকছে।

তবে এই নাচ সহজ নয় সঠিকভাবে অনেকেই এই নাচ আয়ত্ত ক’রতে পারেন না। কিন্তু স’ম্প্রতি এরকম এক যুবতীর বেলি ডান্স এর ভিডিও ভাইরাল হয়েছে যা এককথায় অসাধারন।

যুবতীটির পারফেক্ট নাচ পারফেক্ট মুভস পারফেক্ট এক্সপ্রেশন একজন দক্ষ নৃত্যশিল্পীর মতোন। এই যুবতীটির নাম দিপালী বশিষ্ট।

ইন্ডিয়ার বেস্ট ডান্সার নামক রিয়েলিটি শো এর মঞ্চে প্রতিযোগী হিসেবে নেচেছেন তিনি। তার নাচ মুগ্ধ করেছিল উপস্থিত জাজদেরও। মরে পিয়া, সাকি সাকি নানান রকম গানের তালে বেলি ডান্সে ঝ’ড় তুলেছেন তিনি।

স’ম্প্রতি তার একটি নাচের ভিডিও তার ব্য’ক্তিগত ইউটিউব চ্যানেল থেকে পোস্ট ক’রেছেন। ভিডিওটি পুরনো হলেও তার দূ’র্দান্ত নাচের ভঙ্গিমা সকলের মন জয় করে নিয়েছে।

এই ভিডিওটিতে তিনি টাইগার জিন্দা হে সিনেমা’র মাশাআল্লাহ গানে বেলি ডান্স ক’রেছেন। গানের তালে অত্যন্ত পারদর্শিতার সাথে নাচ পরিবেশন করে দর্শকদের মন জয় করেছে নিয়েছেন আবার।

ইতিমধ্যেই ৯০ হাজারের বেশি মানুষ সেই ভিডিও লাইক করে ফে’লে ছে। ভিডিওটিতে এক কোটি ভিউজ ছাড়িয়ে গেছে। নেটিজেনরা কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।