Friday , April 16 2021

ঘরের মেয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বুমরাহ!

জসপ্রীত বুমরাহর বিয়ে নিয়ে জোর জল্পনা চলছে। সবচেয়ে বেশি গুঞ্জন শোনা যাচ্ছে বিয়ের পাত্রী কে, তা নিয়ে। ভারতীয় গণমাধ্যম বলছে, কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ‘ঘরের মেয়ের’ সঙ্গেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই তারকা ক্রিকেটার। জানা গেছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছিলেন জসপ্রীত বুমরাহ। তারপরই গুঞ্জন ওঠে, বিয়ের প্রস্তুতির জন্য ছুটি নিয়েছেন তিনি।

স্পোর্টসকিডার প্রতিবেদন অনুযায়ী, আগামী ১৪ এবং ১৫ মার্চ গোয়ায় সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বুমরা। পাত্রীর বিষয়ে স্পোর্টসকিডার বলছে, সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বুমরাহ। তিনিও ভারতীয় ক্রিকেট জগতের পরিচিত মুখ। নিয়মিত বিভিন্ন খেলার অনুষ্ঠানের সঞ্চালনা করেন। আইসিসির একাধিক টুর্নামেন্টেও সম্প্রচারকারীদের অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন।

উল্লেখ্য, সঞ্জনা আবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ‘নাইট ক্লাব’ অনুষ্ঠানের সঞ্চালনা করেন তিনি। একইসঙ্গে নাইটদের অনুশীলনে খবরাখবর দেন তিনি। খেলোয়াড়দের সঙ্গে আলাপচারিতা সারেন। সাক্ষাৎকার নেন। তবে বুমরাহের সঙ্গে তার বিয়ে নিয়ে যে জল্পনা ছড়িয়েছে, তা নিয়ে এখনো মুখ খোলেননি সঞ্জনা। এমনকী জসপ্রীত বুমরাহও এ বিষয় নিয়ে চুপ রয়েছেন।