Friday , April 16 2021

প্যান্ডেল ফুঁড়ে নিচে নামলো নতুন বর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হলো এমন এক ধরনের প্লাটফর্ম, যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে যেকোনো ধরনের ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে যায় পৃথিবীর আনাচে-কানাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয়।

প্রতিভা পাশাপাশি ছোটখাটো জীবনের ঘটে যাওয়া মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র। আর এই সব হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কখনো কোনো বাচ্চা শিশুসুলভ আচরণ তো। কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা। বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁজে পাই ক্লান্তি বা অবসাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র।

তাছাড়া সোশ্যাল মিডিয়া মানুষকে নিরাশা করেনি কখনো। এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল। সম্প্রতি একটি ভিডিও যা রীতিমতো হাসিয়ে তুলবে আপনাকেও। ঠিক তেমনি ফেসবুকে একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। এবারের ভাইরাল বিয়ে বাড়ির ভিডিওতে এক আশ্চর্যজনক ঘটনা দেখা গেছে যা আগে হয়তো কখনো কেউ দেখেনি। বর পুরো স্বর্গ থেকে ছাদ ফুঁড়ে নেমে আসছে! কি শুনে অবাক হয়ে গেলেন তো।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে বর প্যান্ডেলের উপর থেকে কাপড়ের মাঝখান দিয়ে একদম যেন স্বর্গ থেকে ধুতি-পাঞ্জাবি পড়ে নিচে নেমেছে। ধুতির কোচ যদি না একটু ধরত তাহলে তো আরেক ভাইরাল ভিডিও হয়ে যেত। এই ভাবে বিয়ে করার পদ্ধতি দেখে নেটিজেন এর মধ্যে হাস্যরসের উৎসার হয়েছে।

তবে এই হাসি মজার মাঝেও প্রায় এক তলা উঁচু প্যান্ডেলের ছাদ থেকে নিচে বর নামার সময় কোনো রকম বিপত্তি ঘটলে তার কোমরটাই ভেঙে যেতো। নেটিজেনরা যেমন একদিকে ভিডিওটি দেখে হেসে লুটোপুটি খেয়েছে, ঠিক অন্যদিকে এরকম মজা করতে গিয়ে দুর্ঘটনা ঘটার সম্ভাবনার কথা মাথায় রেখে এরকম করতে না করার নির্দেশ দিয়েছে। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে এখন ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

>>>দেখুন ভিডিও<<<