Wednesday , June 29 2022

বিয়ের পর নতুন রূপে ধরা দিলেন মৌনি রায়, নেট দুনিয়ার ঘুম কাড়লেন সোনালি গাউনে

প্লাস্টিক সার্জারি বিতর্ককে সরিয়ে নতুন রূপে আত্মপ্রকাশ করেছেন মৌনি রায় (Mouni Ray)। ক্রমশ বদলে গিয়েছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। মৌনি হয়ে উঠেছেন বলিউডের ‘আই ক্যান্ডি’। বিকিনি থেকে শুরু করে যাবতীয় পোশাক সুন্দর ভাবে ক্যারি করতে শিখে গিয়েছেন তিনি। সম্প্রতি একটি শিমারি গাউনে তাঁর ছবি নেটদুনিয়ায় নজর কেড়েছে।

ছবিতে মৌনির পরনে রয়েছে সোনালি রঙের সিকুইনড গাউন। গাউনটি স্লিভলেস। এটির নেকলাইন ডিপ। গাউনটি হাই থাই স্লিটেড। এর সাথে ফারের স্টোল নিয়েছেন মৌনি যা মনে করিয়ে দিয়েছে হলিউডের ফ্যাশনকে। গাউনের সাথে মানানসই করে মৌনির কানে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। পোশাকের সাথে মানানসই করে মৌনির পায়ে রয়েছে সোনালি রঙের স্টিলেটো। মৌনির চুলের নিচ সামান্য ওয়েভি করে ছাড়া রয়েছে। অনুরাগীদের প্রশংসায় উপচে পড়েছে মৌনির কমেন্ট বক্স।

তবে বিয়ের পর সুইমসুটের সাথে শাঁখা-পলা ও লোহা পরার কারণে ট্রোলড হতে হয়েছিল মৌনিকে। হানিমুনে গিয়ে সুইমসুট পরেছিলেন মৌনি। ব্যাচেলর পার্টিতেও তাঁকে সুইমসুট পরে ছবি তুলতে দেখা গিয়েছিল। তবে শুধুমাত্র বোল্ড লুক নয়, শাড়ি ও আনারকলিতেও সমানভাবেই আকর্ষণীয় মৌনি।

বলিউডের যে নামি-দামি নায়িকারা বাবা-ছেলে দুজনের সঙ্গেই ‘প্রেম’ করেছেন