Friday , May 27 2022

৬ মাসে ১৬ কেজি ওজন কমালেন ঐন্দ্রিলা, মুগ্ধ প্রেমিক

ওপার বাংলার অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রায় এগারো বছরের প্রেমের সম্পর্ক। তাদের সম্পর্ক নিয়ে কোনওদিনই রাখঢাক রাখেননি দুজনেই। তাদের রসায়নের জন্যই ম্যাজিক ছবি ইতিমধ্যেই জনপ্রিয়। অঙ্কুশ-ঐন্দ্রিলার খুনসুটিই তাঁদের সম্পর্কের মূল ইউএসপি। এই ঝগড়া তো এই ভাব। যেমন অঙ্কুশ ঐন্দ্রিলাকে সারা ক্ষণ মোটা বলে ঠাট্টা করতেন।

ঐন্দ্রিলাও খুব সহজ ভাবে, মজার ছলে বিষয়টি দেখতেন। ওজন কমিয়ে ঠাট্টার জবাব ফেরত দিলেন ঐন্দ্রিলা। মাত্র ছয়মাসের মধ্যে ১৬ কেজি ওজন কমিয়েছেন এই অভিনেত্রী! ছিপছিপে সম্মোহনী ঐন্দ্রিলাকে দেখে মুগ্ধ অঙ্কুশ। মেদ ঝরা নতুন ঐন্দ্রিলার ছবি দিয়ে ইনস্টাগ্রামে জানিয়েছেন ঐন্দ্রিলার এই উদ্যোগ আর পরিশ্রমের জন্য তিনি গর্বিত।

সময় পেলেই বেড়াতে যান। সদ্য ঘুরে এলেন পাহাড়ে। নেট মাধ্যমে দুজনেই সক্রিয়। বাদশা এবং নিকিতা গান্ধীর ‘জুগনু’ গানে রিলস বানানোর পাশাপাশি অঙ্কুশ প্রেমিকার দিকে একই গানে নাচার জন্য চ্যালেঞ্জও ছুড়ে দেন। আর সদর্পে সেই চ্যালেঞ্জ লুফে নেন ঐন্দ্রিলা। অঙ্কুশের মতোই ছন্দে অনুরাগীদের মন জিতে নেন তিনিও। শুধু নাচ নয়। গত বছর তাঁদের দ্বিতীয় ছবি ‘লাভ ম্যারেজ’-এর শ্যুটিং সেরে ফেলেছেন তাঁরা। সেই ছবি দেখার অপেক্ষায় দর্শকেরা।