Sunday , February 28 2021

ক্যামেরার সামনে আনবেন না দ্বিতীয় সন্তানকে, চরম সিদ্ধান্ত নিলেন সইফ-কারিনা

সম্প্রতি বিরুষ্কা সন্তানকে সোশ্যাল সাইট থেকে দূরে রাখার জন্য পাপারাৎজিদের অনুরোধ করেছিল এবং তাদের কাছে এই অনুরোধ রাখার সাথে সাথে উপহার পাঠিয়েছিল তাদের খুশি করার জন্য। এইবার এই ধরনের সিদ্ধান্ত নিলেন সইফ-করিনা।তাদের দ্বিতীয় সন্তান আসতে চলছে।

আর কিছু দিনের অ’পেক্ষা। তার আগেই সইফ করিনা তাদের সন্তানকে ক্যামেরার থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিলেন। তারা চেষ্টা করবে যাতে তারা দ্বিতীয় সন্তানকে ক্যামেরার থেকে দূরে রাখতে পারে। সইফ করিনা জানিয়েছেন যে,তৈমুর যেমন সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে রয়েছে,সেই একই রকম জিনিস তারা তাদের দ্বিতীয় সন্তানের সঙ্গে হতে দেবেন না।

আপাতত আড়ালেই রাখবে তারা। সইফ এবং করিনার এই ধরনের একটি সিদ্ধান্ত জানা গেছে একটি জনপ্রিয় প্রযোজকের কাছ থেকে। তিনি বলেছেন যে বিরাট কোহলি এই ধরনের একটি কাজ করেছেন তাই তাঁকে অনুসরণ করে বলিউডের এই একইরকম কাজ করা হচ্ছে।

এই স’ম্পর্কে কোনো রকমে মন্তব্য করেননি এখনো সইফ এবং করিনা। বিরুস্কা তাদের সন্তানকে সবার থেকে দূরে রাখতে চান যার জন্য তিনি তার আত্মীয় বন্ধুবান্ধব সকলকে এখন বাড়িতে আসত না বলেছে।

সইফ এবং করিনার কিছুদিনের মধ্যেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে ঘর আলো করে এরই মধ্যে তারা মুম্বাইতে যে তাদের পুরনো বাড়িতে রয়েছে সেটা ছেড়ে দিয়েছেন এবং নতুন বাড়িতে গিয়ে উঠেছেন। জানা গেছে সন্তানদের ভালোর জন্যই তারা এরকম একটি সিদ্ধান্ত নিয়েছেন।