Sunday , February 28 2021

অ’তি’রি’ক্ত উ-ত্তে’জি*ত হয়ে প্রে-মি*কে’র পু-রু*ষা*ঙ্গে প্রে-মি*কা*র কা-ম*ড়, অ*ল্পে*র জ*ন্য র’ক্ষা

উত্তাল প্রেমের সময় টের পাননি। কিন্তু ঘোর কাটতেই বুঝলেন কিছু একটা ভ,য়’ঙ্কর ঘটেছে। পুরুষা,’ঙ্গে প্রচণ্ড যন্ত্র’নার ফলে শরীরে ছড়িয়ে পড়ল অ,স্বস্তি।

অগ্যতা চিকিৎসকের; শরণাপন্ন হলেন ৪৩ বছরের তরুণ। সে,ক্সের সময় পুরুষা,’ঙ্গে লাভ বা,ইট দিয়েছিলেন বান্ধবী। কিন্তু হা,ল্কা কামড় নয়, পড়েছিল একটু বেশি চাপ। তাতেই কা,লশিটে পড়ে গিয়েছিল পুরুষা,’ঙ্গে।

ওই কা’মড়ের ফলে ছিড়ে গিয়েছে বেশকিছু টি,স্যু! এমনই এক ভ’য়ঙ্ক’র ঘটনার বর্ণনা করেছে ভিজুয়াল জার্নি অব এমা’র্জেন্সি মেডিসিন। জার্নালের তরফ থেকে একটি রিপোর্ট প্রকাশ করা হয়, তাতেই ছবি সমেত প্রকাশিত হয় এই সংক্রমণের তথ্য।সেখানে জানানো হয় যে শ,রীরে এমন হাল হলেও জ্বর আসেনি।

কারণ শুধুমাত্র পুরুষা’’ঙ্গেই পচন ধরতে শুরু করেছিল, সারা শরীরে নয়। এর পরিণাম ‘হতে পারত ভয়’’ঙ্কর। এমন কী’’ মৃ’ত্যু পর্যন্ত ‘হতে পারত। শা,রীরিক মি’লনের প্রায় পাঁচদিন পর ব্যাথা অনুভব করেন তরুণ। সংক্রমণ যে হয়েছে তা তিনি বুঝতে পারেননি। কারণ সংক্রমণের ফলে জ্বর হয়নি। তবে ব্যাথা হয়েছিল অসহ্য।ত,রুণের অবস্থা দেখে তাকে তড়িঘড়ি হাস’পাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন : মালদ্বীপ বলিউড তারকাদের ঘুরাঘুরির জন্য প্রিয় জায়গায় পরিণত হয়েছে। করো’না পরিস্থিতির পর গত কয়েক মাসে অনেক তারকাই সেখানে ঘুরতে গিয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন সোনাক্ষী সিনহা।

বর্তমানে মালদ্বীপে রয়েছেন ‘দাবাং’ অ’ভিনেত্রী। সেখান থেকে বিকিনি পরিহিত ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। অর্ধন’’গ্ন সেই ছবিতে সাদা-কালো রঙের সুইমসুট পরে সাগর পাড়ে পোজ দিয়েছে তিনি। ছবি দুটি প্রকাশ ‘হতেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। প্রস’ঙ্গত, ২০২০ সালে বলিউডে ১০ বছর পার করছেন সোনাক্ষী। সালমান খানের হাত ধরে দাবাং দিয়ে বি টাউনে পা রাখেন তিনি। সালমানের বিপরীতে ‘তেরে মাস্ত মাস্ত দো নেন’-এ সোনাক্ষীকে দেখে দর্শকদের মনে ঢেউ ওঠে।

এরপর ‘দাবাং টু’-তেও দেখা যায় তাকে। বি টাউনে সালমানের বিপরীতে কেরিয়ার শুরু করার পর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি অ’ভিনেত্রীকে। অক্ষয় কুমা’র থেকে শুরু করে শাহিদ কাপুরের স’ঙ্গে কখনো ‘রাউডি রাঠোর’ আবার কখনো ‘আর রাজকুমা’র’, একের পর এক ছবিতে অ’ভিনয় করে দর্শকদের মন কেড়ে নেন তিনি।