Sunday , February 28 2021

ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী

“ইসলামের জীবন দ’র্শন দ্বারা প্র’ভাবিত হয়ে ইসলাম ধ’র্ম গ্রহন ক’রেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী ও তারকা মনিকা। মুসলমান হবার পর তিনি নিজে’র জন্য নতুন নাম পছন্দ ক’রেছেন এমজি রহিমা। তেলেগু, মালায়লাম এবং কান্নাড়া ছবিতে অভিনয় ক’রেছেন তিনি।”

এ পর্যন্ত তার অভিনীত সিনেমা’র সংখ্যা ৭০ ছাড়িয়েছে। এক প্রেস কনফারেন্সের মাধ্যমে তিনি নিজে’র ইসলাম ধ’র্ম গ্রহনের কারণ ব্যাখ্যা করেন। প্রেস ব্রিফিং এ মনিকা (নতুন নাম রহিমা) বলেন, আমি টাকা কিংবাবপ্রেমের টানে ইসলাম ধ’র্ম গ্রহণ করিনি।

ইসলামের নিয়ম কানুন ও রীতিনীতি পছন্দ করেই আমি এ ধ’র্ম গ্রহন করেছি। মনিকা চলচ্চিত্র জগতে পা রাখেন শি’শুশিল্পী হিসেবে। ছোট বেলায় অভিনয়ে তিনি তামিল নাডুর জাতীয় পুরষ্কার অর্জন করেন।

ইসলাম ধ’র্ম গ্রহনের পর সিনেমায় অভিনয় করবেন না বলে পরি’ষ্কার জা’নিয়ে দেন। চেন্নাইয়েরমাধুরা শহরের উদ্যোক্তা মালিকের স’ঙ্গে তার বিয়ে হয় ২০১৫ সালের ১১ই জানুয়ারি। মনিকার পিতার ঘনিষ্ঠ ব’ন্ধুর ছেলে মালিক। জ’ন্মের পর রেখা মা’রুথিরাজ নামে বেড়ে উঠেন মনিকা।

পরে তামিল এবং তেলেগু সিনেমায় অভিনয় ক’রতে এসে তার নাম হয় মনিকা। মালায়লাম সিনেমায় অভিনয় ক’রতে এসে আবারও তার নাম পরিবর্তন করে রাখা হয় পারভানা। তার অভিনীত সিনেমা গু’লির মধ্যে ইনিদু ইনিদু কাদাল ইনিদু, ইসাই আরাসান ২৩ত্ম পুলিকেসি, ভারনাম এন্ড জান্নাল অরাম জনপ্রিয়।

দৃষ্টি আকর্ষণ এইখবরগুলো সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।