Wednesday , December 1 2021

রা’তে ঘু’মাবা’র আগে ৫টি কা’জ স্ত্রী সা’থে ক’রু’ন

বিয়ে করা আর সেই স’স্পর্ককে টিকিয়ে রাখা কোন রকমের সহজ কাজ না । বিয়ের পর স্বামী আর স্ত্রীকে অনেক রকমের নিজে’র স্বাধ ইচ্ছে কে বলিদান দিতে হয়ে থাকে ।

আর মাঝে মাঝে এই স’স্পর্কে কিছু ছোটো ভুল সেটিকে অনেক বড় জায়গায় আপনাদের স’স্পর্ককে নিয়ে যেতে পারে । আর আপনার ছোটো একটি ভুল আপনার বিবাহিত জীবনকে নরক করে দিতে পারে ।আপনারা দেখেছন অনেক মেয়ে বিয়ের পর নিজেকে তাঁর স্বামীর সাথে ঠিক ভাবে মানিয়ে নিতে পারেনা ।আর এই সব স’স্পর্ক ভা’ঙ্গার পেছনে শুধু ছেলেরা দায়ি না, তাঁর সাথে সমান ভাবে মেয়েরাও দায়ী ।

আর আপনি এই কথাটি শুনেছেন একটি হাতে কোন দিন তালি বাঝে না । আর বিয়ের পর যদি আপনার স্ত্রী আপনাকে ছে’ড়ে অন্য পুরুষের সাথে স’স্পর্ক রাখছে তাহলে সেটির জন্যে সব থেকে দায়ী আপনি।আর যদি আপনি আপনার স’স্পর্ক টিকিয়ে রাখতে চান তাহলে আপনার স’ঙ্গির সাথে মাঝে মাঝে রোমান্স করুন । কারন দুজনের মনে মধ্যে ভালোবাসা রাখলে হয় না তাঁর মাঝে মাঝে রোমান্স ক’রতে হয়ে থাকে স’স্পর্কে ।

রোমান্স স্বামী আর স্ত্রী মধ্যে সমস্ত রকমের বিবাদের ধবংস করে দিয়ে থাকে ।প্রত্যেক মেয়ে তাঁর নিজে’র জীবন স’ঙ্গিকে সবার থেকে বেশী ভালোবাসতে চেয়ে থাকে । আর সেই ভালোবাসা যদি সে না পেয়ে থাকে তাহলে সে অন্য পুরুষের দিকে বেশী আকর্ষিত হয়ে থাকে ।

আর ঘু’মাবার আগে সারাদিনে যদি আপনি আপনার জীবন স’ঙ্গিকে একবার জড়িয়ে ধ’রেন তাহলে তাঁর এই সব ভুল গু’’লি কে’টে যায় আর আপনাদের জীবন সুখের হয়ে উঠবে ।প্রত্যেক মানুষ এর ভালোবাসা প্র’কাশ করার প’দ্ধতি আ’লাদা রকমের হয়ে থাকে ।

আর এর মধ্যে কিশ করা এমন একটি জিনিস যেটি দুজনের মধ্যে সমস্ত রকম মনের ভুল কা’টিয়ে দিয়ে থাকে । আর শুধু পুরুষের মধ্যে না মহিলাদের মধ্যে শা’রীরিক স’স্পর্ক করার একটি আ’লাদা রকমের চাহি’দা থাকে ।