Friday , April 16 2021

গ’ভীর রাতে প্রবাসী ছে’লের বউ’য়ের রু’মে ঢু’কেই ঘুম হারাম শ্বশুরের

গভীর রাতে পু’ত্রব’ধূর রু’মে প্রবেশ করেন গৃ’হকর্তা’ নূরু”দ্দিন। কিন্তু ঢু’কে’ই তার ঘুর হারা’ম হয়ে যায়। রাতে’র খা’বার খেয়ে ঘু’মা’তে যা’ওয়া প্রবাসী ‘লের বউ সাজে’দা (২৫) ঘর থেকে উধাও! তবে রু’মের মা’লামা’ল ঠি’কই রয়েছে।

রো’ববার মানিক’গঞ্জের সিংগাইর পৌর এলাকার ২ নং ওয়ার্ডের আ’জি’মপুর মহ’ল্লা’য় এ ঘ’টনা ঘটে। এ ঘটনা’য় সা’জে’দার শ্ব’শুর নূরু’দ্দিন নি’খোঁ’জের অভি’যোগ এনে থা’নায় সাধা’রণ ডা’য়রি করেছেন।

সা’ধারণ ডা’য়রি থেকে জা’না যায়, নুরুদ্দিনের সৌদি আ’বর প্রবা’সী’ ছেলে আবু বক্করের সঙ্গে সা’জে’দার সাত বছর আ’গে বিয়ে হয়। স্বামী প্র’বাসে থা’কলেও সাজেদা শ্বশুর বা’ড়িতে থা’কতে’ন। অন্যান্য দি’নের মতো’ শনি’বার রাতে খাবা’র খেয়ে সাজে’দা তার ঘ’রে ঘুমি’য়ে পড়ে’ন।

রাত ২টার দিকে গৃহ’কর্তা নূরু’দ্দিন ‘সাজেদা’র ঘরের দর’জা খো’লা দে’খেন। ওই ঘরের সব মা’লামা’ল ঠিক’ঠাক থা’কলেও শুধু ছেলের বউ ঘরে নেই। ছে’লের ব’উয়ে’র চি’ন্তায় তিনি তার ঘু’ম হারা’ম! বর্তমা’নে ছে’লের বউ সা’জেদার ব্য’বহৃত মো’বাইল নম্বর’টিও বন্ধ রয়েছে বলে নূরু’দ্দিন জানান।

এ বিষয়ে সিংগা’ইর থা’নার ডিউটি অফিসার এসআই আশ’রাফুল আলম প্রবা’সীর স্ত্রী নিখোঁ’জ হওয়ার বিষয়ে থানায় সাধা’রণ ডায়রি ক’রার কথা নি’শ্চিত করেছেন।